নোবেলের প্রাক্তন স্ত্রী সালসাবিলকে গুমের হুমকি!


সম্প্রতি দেশের জনপ্রিয় সংগীত শিল্পী মাইনুল আহসান নোবেলকে তালাক দিয়েছে তার স্ত্রী সালসাবিল মাহমুদ। বৃহস্পতিবার (৪ মে) সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে এই তথ্য নিশ্চিত করেন সালসাবিল নিজেই। এরপর আরেকটা পোস্টে তিনি জানান, নোবেল এতটা খারাপ যে তার মাকে বাড়ি থেকে বের করে দিয়েছিলো। এসব ঘটনা নিয়ে যখন সামাজিক যোগাযোগ মাধ্যম উত্তাল, এর মধ্যেই শুক্রবার (৫ মে) ফের একটা ফেসবুক পোস্ট করে সালসাবিল জানান, তাকে গুমের হুমকি দেওয়া হয়েছে।

নোবেলের সাবেক এই স্ত্রী পোস্টে লেখেন, আমি নাকি কত বড় ভুল করে ফেলেছি। কিন্তু কী সেটা, নিজেও জানি না। আমাকে গুম করা নাকি তাদের কাছে ২ মিনিটেরও বিষয় না। এমনকি কোনো আইনও তাদের কিছু করতে পারবে না, কারণ আইন তারা পকেটে রাখে।

তিনি আরও উল্লেখ করেন, নোবেল এবং আমার পারসোনাল বিষয় পর্যন্ত ঠিক ছিল। এর বেশি আমি কেন কথা বললাম। কেন বললাম বাংলাদেশ ড্রাগ ছাড়া অচল। সব পাবলিক ইউনিভার্সিটি শিক্ষার্থীরা ড্রাগস নেয়, কই তাদের ফ্যামিলি তো পাবলিকলি কিছু বলছে না? তাহলে তুমি কেন এসব নিয়ে কথা বলতে গেছো? যদি আমাদের কারও নাম সামনে আসে, হয় তোমাকে রাস্তায় শুট করা হবে। নাহলে ২ মিনিটেই গুম করে দেওয়া হবে।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৫ নভেম্বর ভালোবেসে বিবাহবন্ধনে আবদ্ধ হন নোবেল-সালসাবিল। পরবর্তীতে দাম্পত্য কলহের জেরে চলতি বছরের ৪ মে ডিভোর্স হয়ে যায় তাদের।