শাকিব-আমি এক হচ্ছি, এটা কোনো গোপন কথা নয়: অপু বিশ্বাস


পবিত্র ঈদুল ফিতরে গণমাধ্যমের সম্প্রচারিত বেশ কিছু অনুষ্ঠানে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। যেখানে নিজ ক্যারিয়ার, শাকিবের সঙ্গে আবারও একতিত্র হওয়া ও সমসাময়িক আলোচিত বিষয় নিয়ে কথা বলেছেন তিনি।

প্রশ্নোত্তর পর্বে উপস্থাপকের পক্ষ থেকে অপু বিশ্বাসকে কিছু গোপন কথা বলতে বলা হয়। এর জবাবে অপু বিশ্বাস বলেন, আমরা মিডিয়ার মানুষ, আমাদের কোনো গোপন কিছু নেই। তবে গোপন কথা হতে পারে, আমার যে প্রডাকশন আছে, সেটিকে চলমান রাখতে চাই। এমন উত্তরে মন ভরেনি উপস্থাপকের। অপু বিশ্বাস উপস্থাপককে কোন গোপন কথা জানতে চান সেটার বিষয়ে প্রশ্ন করতে বলেন।

পরে উপস্থাপক জিজ্ঞেস করেন, আমরা শুনেছি অপু বিশ্বাস ও শাকিব খান আবার নাকি এক হচ্ছেন? এমন প্রশ্নোত্তরে অপু বিশ্বাস বলেন, এইটা! এটা কীসের গোপন কথা। এটা সবার সামনেকার কথা। এটা কোনো গোপন কথায় নয়। আমি সবার সমানে সব কথা শেয়ার করতে পছন্দ করি। এটা দর্শকরা বলবে। আমার কাছে গোপন কথা বলতে শুধু মনে হয়, জিমে যখন যাই, বলে আসি কম খাব। বাসায় এসে বেশি করে খেয়ে নেই। এটাই গোপন কথা।

পছন্দের সেরা নায়ক ও নায়িকার নাম জানতে চাইলে অপু বিশ্বাস বলেন, আমার দেখা পছন্দের নায়ক জাফর ইকবাল স্যার এবং পছন্দের নায়িকা ববিতা আপা। তারা এখনো বাংলা সিনেমার রাজা ও রাজকন্যা রয়েছেন।