টাকা নিয়েও প্রতারণা, শ্রাবন্তীর নামে থানায় অভিযোগ

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। তাকে ঘিরে আলোচনা সমালোচনার যেন কোনোই শেষ নেই। কিছুদিন পর পরই নানা ইস্যুতে খবরের শিরোনাম হন এই নায়িকা। এবার নিজের সাধের জিম নিয়ে বিপাকে পড়েছেন অভিনেত্রী। আর সেটা নিয়েই তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে অর্থ প্রতারণার।

একাধিক ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায় বছর দুয়েক আগে মধ্যগ্রামের এক শপিংমলে পার্টনারশিপে একটি জিম খুলেছিলেন শ্রাবন্তী। সেই জিম নিয়েই শুরু হয় গণ্ডগোল। যা গড়িয়েছে থানা পর্যন্ত। শ্রাবন্তীর বিরুদ্ধে অভিযোগ, হাজার হাজার টাকা দিয়ে ওই জিমে ভর্তি হলেও এখন নাকি সেই জিমে ঝুলছে তালা। এমনকি সম্প্রতি এই জিমের তরফ থেকে বিজ্ঞাপনও দেয়া হয়। যেখানে বলা হয়ে, বছরে ১৮ হাজার টাকার জায়গায় যদি একবারে সাড়ে সাত হাজার টাকা দেয়া হয় তবে জিমে ভর্তি নেয়া হবে। এই দারুণ অফার পেয়ে অনেকেই জিমে ভর্তি যানা

অভিযোগকারীরা থানায় আরো জানান, ভর্তি হওয়ার পরেই নাকি তাদের বলা হয়েছিল চার হাজার টাকার বিনিময়ে ব্যক্তিগত ট্রেনার রাখতে হবে। তারপরেই দোল উৎসবের জন্য জিম বন্ধ হয়, এরপর এখনও তা আর খোলেনি। অভিযোগকারীরা থানায় অভিযোগপত্র জমা দিয়ে টাকা ফেরতের দাবিও করেছে।

এ নিয়ে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘প্রায় ছয় মাস ধরে এই জিমের সঙ্গে যোগাযোগ নেই আমার। কাজ নিয়ে খুবই ব্যস্ত। তবে যারা নাম নথিভুক্ত করেছেন তারা নিশ্চয়ই সময় মতো সবকিছু পেয়ে যাবেন। নিশ্চয়ই কোনো কারণ আছে। তার জন্যই জিমটা বন্ধ করা হয়েছে। আমি এতটাই আমার কাজ নিয়ে ব্যস্ত যে, ওদিকে সময় দিতে পারছি না।’ শ্রাবন্তীর কথায়, এপ্রিল মাসের মধ্যেই সমস্যার সমাধান হয়ে যাবে।