সুন্দর’ ক্যাপশনে শাকিব ইস্যুতে এবার ফেসবুক ঝগড়ায় নেমেছেন বর্ষা ও অপু বিশ্বাস!

ঘটনা দুটি, কিন্তু এই নিয়ে দুই নায়িকার মধ্যে চলছে যু’দ্ধ! গতকাল রোববার রাতে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানকে ফোন করে তার বড় ছেলে

(শাকিব-অপুর সন্তান) আব্রাম খান জয়। সেই ভিডিও ছড়িয়ে পড়ে নেটদুনিয়ায়। শাকিব-জয়ের কথোপকথনের ভিডিওটি শেয়ার করেন চিত্রনায়িকা শবনম বুবলীও।

ভিডিও’র ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘বাবারা তার সব সন্তানদের প্রতিই এভাবে ভালোবাসা দিয়ে পাশে থাকুক। কারণ, একজন বাবা তার সন্তানদের অন্যতম বন্ধু, অভিভাবক ও উত্তম পথপ্রদর্শক।’

এদিকে চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা ফেসবুকে শেয়ার করেছেন বুবলী ও তার সন্তানের (শাকিব ও বুবলীর সন্তান শেহজাদ খান বীর) একটি ছবি। ক্যাপশনে লিখেছেন, ‘সুন্দর’।

অন্যদিকে বিষয়টি ভালো ভাবে নেয়নি চিত্রনায়িকা অপু বিশ্বাস। এ ঘটনার পর অপু তার ফেসবুকে আজ সোমবার সকালে একটি ভিডিও শেয়ার করেছেন। যা হলো- বর্ষার স্বামী চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। অপুও এর ক্যাপশন দিয়েছেন, ‘সুন্দর’।

এই ঘটনার রহস্য খুঁজতে গিয়ে অনেকটাই স্পষ্ট অপুর সঙ্গে সম্পর্ক ভালো নেই বর্ষার। আর সে কারণে জয়ের ভিডিও শাকিব শেয়ার করায়, বুবলীর ছবি পোস্ট করেছেন বর্ষা। আর তার প্রতিক্রিয়ার অপু শেয়ার করেছেন অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও।